• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথে চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৪ পিএম;
বিশ্বনাথে চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ 
বিশ্বনাথে চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বিশ্বনাথে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ৮ মে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে একটানা বিকেলে ৪ ঘটিকা পর্যন্ত। বিভিন্ন কেন্দ্র ঘুরে পুরুষ ভোটারের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সকাল ১০ টা পর্যন্ত নারী ভোটারদের উপস্থিতি কম ছিল । বেলা ১১. ৩০ মিনিটে নারী ভোটারদের উপস্থিতি বেড়েছে। আবহাওয়া স্বাভাবিক থাকলে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি আরো বাড়বে এমনটি বলছেন কেন্দ্রে থাকা ভোট গ্রহণকারী কর্মকর্তারা। .

 .

 .

 .

শান্তিপূর্ণ ভাবে চলছে ভোট গ্রহণ। বেলা সাড়ে ১১ ঘটিকা পর্যন্ত ১২% পার্সেন্ট ভোট কাস্টিং হয়েছে এমনটি সরজমিনে তথ্য জানা গেছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি। কেন্দ্রে কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি ও মাঠে একাধিক ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে উপজেলা জুড়ে। মাঠে পুলিশ, বিজিবি,  র্যাব,  আনসার সহ অন্যান্য বাহিনীর সদস্যরা কাজ করছে।.

 .

উপজেলার মোট ৭৪ টি ভোট কেন্দ্রে ১ লাখ ৮৮ হাজার ৩৭ জন (পুরুষ ৯৭ হাজার ৬ জন ও মহিলা ৯১ হাজার ৩১ জন) ভোটার ৭৪টি ভোট কেন্দ্রে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে আগামী ৫ বছরের জন্য নিজেদের পছন্দের প্রার্থীদেরকে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে নির্বাচিত করবেন। .

 . .

ডে-নাইট-নিউজ / বিশ্বনাথ প্রতিনিধি 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ